jagannathpurpotrika-latest news

আজ, , ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সংবাদ শিরোনাম :



ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টায় সেই অভিযুক্ত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: চতুর্থ শ্রেণীর এক ছাত্রীর শ্লীলতাহানির চেষ্টার অভিযুক্ত বিল্লাল আহমদকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত বিল্লাল সিলেটের ওসমানীনগর উপজেলার উসমানপুর ইউনিয়নের রাউৎখাই গ্রামের গুনু মিয়ার ছেলে। আজ বুধবার (১ মে ) বিকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে। এরআগে গত মঙ্গলবার দিবাগত রাতে সুমানগঞ্জের ছাতাক উপজেলা থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে পুলিশ।

 

জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যার পর বাড়ির পাশে একটি দোকানে যায় ওই শিক্ষার্থী। দোকান থেকে বাড়ি ফিরার পথে বিল্লাল ওই ছাত্রীকে তার টমটমে তুলে শ্লিলতাহানীর চেষ্টা করে। এসময় ছাত্রীর শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে স্পর্শ করে। মেয়েটি ভয়ে চিৎকার দিয়ে টমটম থেকে পালিয়ে বাড়িতে গিয়ে তার মায়ের কাছে বিষয়টি খুলে বলে। মেয়ের মা শনিবার রাতে তার স্বামীকে অবগত করলে বিষয়টি জানতে রাত ১১টার দিকে টমটম চালক বিল্লালের বাড়িতে যান মেয়ের পিতা।

 

সেখানে বিল্লালের কাছে এই বিষয়ে জানতে চাইলে বিল্লাল তার ছোট ভাই আলম আহমদ বোন সাজনা বেগম মেয়ের পিতার উপর হামলা চালায়। ঘর থেকে ধারালো দা এনে বিল্লাল কুপ দিলে মেয়ের পিতার ডান হাতের একটি আঙ্গল কেটে যায় এবং তিনি গুরুত্ব আহত হন। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে বালাগঞ্জ উপজেলা হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসা শেষে রবিবার সকালে বিল্লাল আহমদসহ তিনজনকে অভিযুক্ত করে ওসমানীনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন নির্যাতিতার পিতা।

 

ওসমানীনগর থানার অফিসার ইনচার্য রাশেদুল হক বলেন, মামলা দায়েরর পর বিল্লালকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বাকিদের গ্রেফতার পুলিশ তৎপর রয়েছে।

এখানে ক্লিক করে শেয়ার করুণ